বাংলাদেশের সেরা হোটেল

By MD MOSTOFA Oct 15, 2023

বাংলাদেশে বিভিন্ন শহরে অনেক প্রশংসিত হোটেল রয়েছে, যা বিভিন্ন বাজারে এবং বাজারের জন্য জনপ্রিয়। সেরা হোটেল সম্বন্ধে পর্যাপ্ত তথ্য সামগ্রী নেই, কারণ তার নির্ধারণটি ব্যক্তস্পষ্টভাবে ব্যক্তির পছন্দ এবং প্রয়োজনীয়তা অনুসারে বদলে যেতে পারে। তবে, কিছু জনপ্রিয় হোটেল যে বাংলাদেশে ভ্রমণকারীদের মধ্যে প্রশংসা পেয়েছে সেগুলি।

পানদেশ বিস্ট্রো ঢাকা শহরে পানদেশ বিস্ট্রো হোটেলটি একটি প্রসিদ্ধ স্টার হোটেল, যা ব্যবসায়ী এবং পর্যটকদের মধ্যে খুব জনপ্রিয়।

রাধারানী হোটেল কক্সবাজারে এই হোটেলটি পর্যটকদের মধ্যে প্রশংসিত, এটি সুন্দর সমুদ্রকিনারা দৃশ্য দেখাতে দেয়।

পাহাড়ি লজ সিলেটে পাহাড়ি লজ হোটেলটি পর্যটকদের প্রিয় হোটেল হিসেবে পরিচিত।

সোনারগাঁ হোটেল চট্টগ্রামে সোনারগাঁ হোটেল একটি প্রসিদ্ধ হোটেল যা সুন্দর সমুদ্রকিনারা দৃশ্যের জন্য পর্যাপ্ত প্রশংসা পেয়েছে।

এই হোটেলগুলি বাংলাদেশের বিভিন্ন স্থানে অবস্থিত এবং পর্যটকদের মধ্যে জনপ্রিয়। আপনার প্রাথমিক পছন্দ, বাজেট, এবং ভ্রমণের উদ্দেশ্যগুলির ভিত্তিতে আপনি এই হোটেলগুলির মধ্যে একটি নির্বাচন করতে পারেন।

সোনালী বিচ কক্সবাজারে এই হোটেলটি সুন্দর সমুদ্রকিনারা দৃশ্যের জন্য পর্যাপ্ত প্রশংসা পেয়েছে।

পাহাড়ি ইন চট্টগ্রামে এই হোটেলটি পর্যটকদের প্রিয় হোটেল হিসেবে পরিচিত।

শীতলাচ্ছন্য হোটেল,কক্সবাজারে এই হোটেলটি সুন্দর সমুদ্রকিনারা দৃশ্যের জনপ্রিয় হোটেল হিসেবে পরিচিত।

সিলেট টিটুনগর রিজর্ট, সিলেটে এই রিজর্টটি প্রশংসিত হোটেল হিসেবে পরিচিত এবং প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে অবস্থিত।

ডেঙ্গুকদি রিজর্ট ,সুনামগঞ্জে ডেঙ্গুকদি রিজর্ট প্রাকৃতিক পরিবেশে অবস্থিত এবং প্রশংসা পেয়েছে।

এই হোটেল এবং রিজর্টগুলি বাংলাদেশের প্রশংসিত পর্যটন গন্ধর্ব, সুন্দর পরিবেশ, এবং সুযোগ-সুবিধা দেয়। আপনি যেই অঞ্চলে ভ্রমণ করতে চান, আপনি তার অনুসারে উপযুক্ত হোটেল বেছে নিতে পারেন।

বাংলাদেশে অনেক অপ্রশাসিত হোটেল এবং রিজর্ট রয়েছে, তবে বিভ্ন পর্যটন উদ্যোগের বশে সবগুলি হোটেল পর্যটকের পূর্ণ সুবিধা প্রদান করতে পারে না। পর্যটকদের প্রিয় স্থান বা হোটেল অনুসরণ করে পার্যটকের আপেক্ষিক পছন্দ স্থাপন করা উচিত।

আঙ্গান বেচেবেড়া খুলনায় এই সুন্দর হোটেলটি অবস্থিত, যা পর্যটকদের মধ্যে প্রিয় এবং সুন্দর উদ্যানের দৃশ্যে মুখরূপ।

সুনদরবন রায়ান কুঁচ খুলনায় অবস্থিত এই রিজর্ট সুন্দরবনের কাছে অবস্থিত এবং প্রাকৃতিক আশ্রয় দেয়।

শেরে-বাংলা হোটেল ঢাকা শহরে এই হোটেলটি ব্যবসায়ী এবং পর্যটকদের মধ্যে প্রশংসিত, এটি অভ্যন্তরীণ এবং বাহ্যিক সুযোগ-সুবিধা দেয়।

কটকশি পালাস ঢাকা শহরে এই প্রসিদ্ধ হোটেলটি ব্যবসায়ী এবং পর্যটকদের মধ্যে প্রশংসিত, এটি সুযোগ-সুবিধা দেয় এবং সুন্দর সুরুপ আচ্ছাদন আছে।

সেন্ট মার্টিন খান্দি সেন্ট মার্টিন দ্বীপে এই বীর্যবান রিজর্টটি পর্যটকদের মধ্যে খুব প্রশংসিত, যা সুন্দর সমুদ্রকিনারা দৃশ্য দেখাতে দেয়।

পাথরঘাট পালাস সিলেটে এই প্রসিদ্ধ হোটেলটি ব্যবসায়ী এবং পর্যটকদের মধ্যে প্রশংসিত, এটি প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে অবস্থিত।

এই হোটেল এবং রিজর্টগুলি বাংলাদেশে পর্যটকদের আকর্ষণ এবং ব্যবসায়িক উদ্দেশ্যের জন্য অধিক জানতে, মূল সংস্থানে যান এবং নির্ধারণ করুন যে স্থানটি আপনার পর্যটন প্রয়োজনীয়তা এবং বাজেট অনুসারে সবচেয়ে উপযোগী।

বাংলাদেশে অন্যত্র অধিক প্রসিদ্ধ হোটেল এবং রিজর্ট তালিকা:

বিলোনা বিলা কালাপানি এলাকায় অবস্থিত এই বিলা ব্যক্তিগত বা পরিবারের জন্য শান্তিপূর্ণ এবং সুখময় সময় কাটাতে সুযোগ সৃষ্টি করে।লাল বাগান বিলা শিল্পপুর এলাকায় অবস্থিত এই বিলা পাহাড়ের সুন্দর পরিবেশে অবস্থিত এবং পর্যটকদের মধ্যে জনপ্রিয়। সিলেট ক্রিস্টাল প্যালাস সিলেটে এই হোটেলটি বিশেষভাবে পর্যটকদের জনপ্রিয় এবং প্রস্তাবিত সুযোগ-সুবিধা সহ আশ্রয় দেয়।আকাশ পাথর রিজর্ট সিলেটে এই রিজর্টটি প্রাকৃতিক আশ্রয়ের পর্যাপ্ত সৌন্দর্যে অবস্থিত এবং পর্যটকদের মধ্যে প্রশংসিত।

কক্সবাজার মেরিনা কাস্টল কক্সবাজারে এই কাস্টল হোটেলটি সুন্দর সমুদ্রকিনারা দৃশ্য দেখাতে দেয় এবং পর্যটকদের মধ্যে প্রশংসিত।

এই সব স্থানে আপনি আপনার পর্যটনের প্রয়োজনীয়তা এবং বাজেটের ভিত্তিতে হোটেল বা রিজর্ট নির্বাচন করতে পারেন। বাংলাদেশের প্রতিটি স্থানে অপনার প্রিয় বা সেরা হোটেল পেতে, আপনি সাম্প্রতিক পর্যটন গাইড বা হোটেল বুকিং ওয়েবসাইটগুলির সাহায্য নিতে পারেন।

 

সিলেট বাজার রিসোর্ট সিলেটে এই রিসোর্টটি সুন্দর সুরুপ এবং পর্যটকদের প্রিয়।

শ্যাঁম নানা প্যালাস সিলেটে শ্যাঁম নানা প্যালাস হোটেলটি পর্যটকদের মধ্যে জনপ্রিয় এবং প্রাকৃতিক সৌন্দর্যে অবস্থিত। রাজশাহী শাহী হোটেল,রাজশাহী শহরে এই শাহী হোটেলটি ব্যক্তিগত এবং ব্যবসায়ি প্রতিষ্ঠানের জন্য জনপ্রিয়।

সিমানদ্বীপ বিলা সিমানদ্বীপে এই বিলা প্রাকৃতিক সুন্দর্যের মধ্যে অবস্থিত এবং পর্যটকদের মধ্যে জনপ্রিয়। মুক্তিঝুড়ি প্যালেস বাগেরহাটে এই প্যালেস হোটেলটি পর্যটকদের মধ্যে প্রশংসিত এবং সুন্দর পরিবেশে অবস্থিত।

গ্রিন কোট বিলা স্বরূপকঠি, সিলেটে এই বিলা প্রাকৃতিক সুন্দর্যের মধ্যে অবস্থিত এবং পর্যটকদের মধ্যে প্রশংসিত রাঙ্গামাটি হিলট্রাক রিজর্ট রাঙ্গামাটি এলাকায় এই রিজর্টটি প্রাকৃতিক সুন্দর্যের মধ্যে অবস্থিত এবং পর্যটকদের মধ্যে প্রশংসিত। সুনদরবন ড্রিম ক্যাম্প,কালাই পাক্ষী, সুন্দরবনে এই ড্রিম ক্যাম্পটি প্রাকৃতিক সৌন্দর্যে অবস্থিত এবং নেচার লভারদের জনপ্রিয়।

পাহাড়ি পালাস, বান্দরবানে এই পালাস হোটেলটি প্রাকৃতিক পরিবেশে অবস্থিত এবং প্রশংসিত।পারক প্যালেস হোটেল পারক প্যালেস হোটেল, সিলেট শহরে ব্যক্তিগত এবং পরিবারের জন্য সুবিধাজনক হোটেল হিসেবে পরিচিত।
স্প্রিং গার্ডেন রিজর্ট রাঙ্গামাটি এলাকায় অবস্থিত স্প্রিং গার্ডেন রিজর্ট প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে অবস্থিত এবং পর্যটকদের মধ্যে জনপ্রিয়।

সাম্প্রদায়িক গোপালগঞ্জ রিজর্ট গোপালগঞ্জ শহরে সাম্প্রদায়িক গোপালগঞ্জ রিজর্টটি সুযোগ-সুবিধা দেয় এবং স্থানীয় সংস্কৃতি এবং স্থানীয় পর্যটক আকর্ষণ সৃষ্টি করে।

এই সব স্থানে আপনি আপনার পর্যটনের প্রয়োজনীয়তা এবং বাজেট অনুসারে হোটেল বা রিজর্ট নির্বাচন করতে পারেন। বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে সুন্দর স্থান এবং আকর্ষণ অনুভব করার জন্য এই হোটেল এবং রিজর্টগুলি অদ্ভুত অপশন হতে পারে।

পথিক ছেড়ি বিলা,বান্দরবান সড়কে পথিক ছেড়ি বিলা একটি আত্মবিশ্বাসের গ্রীষ্মকালীন গুজরাটি বাড়ি, যা পাহাড়ি সুরুপে সুবিধা প্রদান করে।

আরক নীম কর্ম কক্সবাজারে আরক নীম কর্ম হোটেলটি একটি পাহাড়ি রিজর্ট, যা সুন্দর সমুদ্রকিনারা দৃশ্য এবং সুযোগ-সুবিধা প্রদান করে। এই সব স্থানে আপনি আপনার পর্যটনের প্রয়োজনীয়তা এবং বাজেট অনুসারে হোটেল বা রিজর্ট নির্বাচন করতে পারেন। বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে আপনি নির্ধারণ করতে পারেন যে স্থানটি আপনার পর্যটন প্রয়োজনীয়তা এবং বাজেটে সবচেয়ে উপযোগী।

কাঞ্চন সিং ক্যাসল, পাহাড়গড়ে কাঞ্চন সিং ক্যাসল একটি ঐতিহাসিক ক্যাসল, যা পর্যটকদের আকর্ষণ সৃষ্টি করে। গোলাপ গ্রিন রিজর্ট, সিলেট সিলেটে গোলাপ গ্রিন রিজর্টটি পাহাড়ে সুন্দর প্রাকৃতিক পরিবেশে অবস্থিত এবং শান্তিপূর্ণ আত্মবিশ্বাসের বার্দাদান স্থল।

এই সব স্থানে আপনি আপনার পর্যটনের প্রয়োজনীয়তা এবং বাজেট অনুসারে হোটেল বা রিজর্ট নির্বাচন করতে পারেন। বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে সুন্দর স্থান এবং আকর্ষণ অনুভব করার জন্য এই হোটেল এবং রিজর্টগুলি অদ্ভুত অপশন হতে পারে।

লেক প্যালেস, ঢাকা লেক প্যালেস, ঢাকা, একটি বিশেষভাবে শহরে অবস্থিত লুক্সারি হোটেল, যা ব্যক্তিগত এবং পরিবারের জন্য সুবিধাজনক।সোনারগাঁ প্যালেস সোনারগাঁ প্যালেস, কক্সবাজার, একটি প্রাকৃতিক সুন্দর্যে অবস্থিত রিজর্ট, যা সুন্দর সমুদ্রকিনারা দৃশ্য দেখাতে দেয়।

লালকিলা রেসোর্ট, বাগেরহাটে লালকিলা রেসোর্ট একটি প্রাকৃতিক সুন্দর্যের মধ্যে অবস্থিত এবং প্রাকৃতিক আশ্রয়ের পর্যাপ্ত সুযোগ-সুবিধা প্রদান করে।

পতেঙ্গা জুঙ্গল বিলা সুনামগঞ্জে এই বিলা প্রাকৃতিক আশ্রয়ের মধ্যে অবস্থিত এবং প্রশংসিত।এই সব স্থানে আপনি আপনার পর্যটনের প্রয়োজনীয়তা এবং বাজেট অনুসারে হোটেল বা রিজর্ট নির্বাচন করতে পারেন। বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে সুন্দর স্থান এবং আকর্ষণ অনুভব করার জন্য এই হোটেল এবং রিজর্টগুলি অদ্ভুত অপশন হতে পারে।

সুন্দরবন ক্যাম্প সাফারি লজ, খুলনা সুন্দরবনে এই ক্যাম্প সাফারি লজ প্রাকৃতিক পরিবেশে অবস্থিত এবং উপযোগী কাঞ্চন মোমবাতি সুন্দর সুখে আত্মবিশ্বাসের বার্দাদান দেয়।এই সব স্থানে আপনি আপনার পর্যটনের প্রয়োজনীয়তা এবং বাজেট অনুসারে হোটেল বা রিজর্ট নির্বাচন করতে পারেন। বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে সুন্দর স্থান এবং আকর্ষণ অনুভব করার জন্য এই হোটেল এবং রিজর্টগুলি অদ্ভুত অপশন হতে পারে।

সান্ড্রান্ড রিজর্ট, কক্সবাজার: সান্ড্রান্ড রিজর্ট, কক্সবাজার, সুন্দর সমুদ্রকিনারা এবং সুখময় বিভিন্ন সুযোগ-সুবিধা প্রদান করে।পটুআখালি ড্রিম ল্যান্ড: পটুয়াখালি ড্রিম ল্যান্ড, খুলনা বিভাগের প্রাকৃতিক সুন্দর্যে অবস্থিত এবং নেচার লভারদের মধ্যে জনপ্রিয়।

রস্ত্রাপতি বিলা ঢাকা জেলায় রস্ত্রাপতি বিলা, একটি ঐতিহাসিক স্থান, যা প্রাচীন ঐতিহ্যবাদীদের জন্য আকর্ষণ সৃষ্টি করে।
প্রাকৃতিক পার্ক, সাভারের প্রাকৃতিক পার্ক প্রাকৃতিক সৌন্দর্যে অবস্থিত এবং পিকনিক এবং আপনার পর্যটন উপযোগী করার জন্য একটি শান্তিপূর্ণ স্থান।এই সব স্থানে আপনি আপনার পর্যটনের প্রয়োজনীয়তা এবং বাজেট অনুসারে হোটেল বা রিজর্ট নির্বাচন করতে পারেন। বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে সুন্দর স্থান এবং আকর্ষণ অনুভব করার জন্য এই হোটেল এবং রিজর্টগুলি অদ্ভুত অপশন হতে পারে।

আরো কিছু প্রসিদ্ধ হোটেল এবং রিজর্ট:

শরীআত রিজর্ট, কক্সবাজারে শরীআত রিজর্ট সুন্দর সমুদ্রকিনারা এবং আপনার সুখের প্রতিষ্ঠান হিসেবে প্রাকৃতিক আশ্রয় প্রদান করে।

লিবেলাঙ্গ বাসুন্ধরা, সিলেট সিলেটে অবস্থিত লিবেলাঙ্গ বাসুন্ধরা একটি প্রাকৃতিক রিজর্ট, যা পর্যটকদের জনপ্রিয় এবং সুখময় সময় কাটাতে সুযোগ সৃষ্টি করে।দাউদকান্দি জুঙ্গল রিজর্ট, রাজশাহী: রাজশাহী জেলায় দাউদকান্দি জুঙ্গল রিজর্টটি প্রাকৃতিক পরিবেশে অবস্থিত এবং আপনার নির্মল পর্যটন অভিজ্ঞতা প্রদান করে।

শুরুয়া বিলা কালাপানি, ঢাকা জেলায় শুরুয়া বিলা প্রাকৃতিক আশ্রয়ে অবস্থিত এবং নেচার লভারদের জনপ্রিয়।এই সব স্থানে আপনি আপনার পর্যটনের প্রয়োজনীয়তা এবং বাজেট অনুসারে হোটেল বা রিজর্ট নির্বাচন করতে পারেন। বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে সুন্দর স্থান এবং আকর্ষণ অনুভব করার জন্য এই হোটেল এবং রিজর্টগুলি অদ্ভুত অপশন হতে পারে।

সানডান্ড সিটি, ঢাকা সানডান্ড সিটি, ঢাকা, একটি প্রাকৃতিক আশ্রয়ে অবস্থিত লুক্সারি হোটেল, যা সুখে আত্মবিশ্বাসের বার্দান দেয়।

চিটাগং হিল ট্রাকস চিটাগং হিল ট্রাকস, চিটাগং জেলায় একটি প্রাকৃতিক আশ্রয়ে অবস্থিত এবং প্রাকৃতিক পরিবেশে একটি সুখময় আত্মবিশ্বাসের স্থান প্রদান করে।
লিম্পা ক্যাম্প, সুনামগঞ্জ লিম্পা ক্যাম্প একটি প্রাকৃতিক পরিবেশে অবস্থিত এবং স্বাগতপূর্ণ পর্যটকদের জনপ্রিয়।

 

বাংলাদেশে আরো কিছু প্রসিদ্ধ হোটেল এবং রিজর্ট:

নীলগিরি গ্রীন স্প্রিংস, মৌলভীবাজার নীলগিরি গ্রীন স্প্রিংস, মৌলভীবাজার, একটি প্রাকৃতিক আশ্রয়ে অবস্থিত এবং নির্মল পর্যটকদের জনপ্রিয় স্থান।কাশিব সুখ সাগর রিজর্ট, সেন্তমার্টিন সেন্তমার্টিনে কাশিব সুখ সাগর রিজর্ট সুন্দর সমুদ্রকিনারা এবং সুখময় সময় কাটাতে সুযোগ সৃষ্টি করে।

কঠিনবাড়ী রিজর্ট, সিলেটে কঠিনবাড়ী রিজর্ট প্রাকৃতিক সুন্দর্যে অবস্থিত এবং পর্যটকদের আকর্ষণ সৃষ্টি করে।প্রাকৃতিক আভাস, সিলেটে প্রাকৃতিক আভাস রিজর্টটি প্রাকৃতিক পরিবেশে অবস্থিত এবং শান্তিপূর্ণ আত্মবিশ্বাসের বার্দান স্থল।এই সব স্থানে আপনি আপনার পর্যটনের প্রয়োজনীয়তা এবং বাজেট অনুসারে হোটেল বা রিজর্ট নির্বাচন করতে পারেন। বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে সুন্দর স্থান এবং আকর্ষণ অনুভব করার জনপ্রিয় এবং আত্মবিশ্বাসের প্রতিষ্ঠান।

By MD MOSTOFA

Permanent address:- vill: Ballavbishu, Post: Bhutchhara, Upazilla: kaunia, District: Rangpur

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *